ঠাকুরগাওয়ে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী

মোঃ রবিউল আওয়াল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাওয়ে উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থিতা প্রত্যাহার করলেন সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী।
ঠাকুরগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করেছেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ-সভাপতি সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী। বুধবার দুপুর ১টায় জেলা বিএনপি’র কার্যালয় সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন। তিনি লিখিত বক্তব্য পাঠ করে বলেন আমি দলকে অপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন কিনেছিলাম।
তিনি বলেন আমি একজন প্রার্থী হিসেবে এলাকা ঘুরে দেখলাম সাধারণ মানুষের মাঝে কোন নির্বাচনের আমেজ নেই।
 প্রত্যেকের মুখে একটাই কথা এই সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন হওয়া কঠিন কারণ এই সরকারের অধীনে কেউ তার  সুচিন্তিত ভোট  প্রয়োগ করিতে পারিবে না ।
কারণ আমিও মনে করি যে প্রধান নির্বাচন কমিশনার বলেছেন একাদশ সংসদ নির্বাচনে যেভাবে সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে তেমনি পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু হবে। এমতাবস্থায় আমি মাননীয় প্রধান নির্বাচন কমিশনার কথা হতাশ এই কারনে উনার দৃষ্টিতে যদি একাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হয় তাহলে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন কি হবে তা আমার কাছে প্রশ্নবিদ্ধ। তাছাড়া ওবর্তমান ঠাকুরগাঁওয়ে একাদশ সংসদ নির্বাচনে যেসব কর্মকর্তারা নির্বাচন পরিচালনা করেছিলেন তারা পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন পরিচালনা  করিবে। বিধায় আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করিলাম। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক আনসারুল ইসলাম, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি মামুনুর রশিদ মামুন।