ক্যাসিনো কেলেংকারীতে এবার রহস্যময় পাঁচ সিন্দুক

কি আছে এই পাঁচ সিন্দুকে? এখুনও খোলা যায়নি ক্যাসিনোর সেই রহস্যময় পাঁচ সিন্দুক। এসব সিন্দুকে কি আছে আর এই সিন্দুকের চাবিই বা কার কাছে কেও সিকার করছে না। এই সহস্যময় সিন্দুকে কি আছে তা এখুনও জানা যায়নি এ নিয়ে চলছে নানান জলপনা কল্পনা। সংশ্লিষ্ঠরা বলেছেন, ক্লাবের সুরক্ষিত বড় সাইজের সেই রহস্যময় পাঁচটি সিন্দুক খোলাই হয়নি। সিন্দুকগুলো খোলার চেষ্টা করা হয়েছে নানানভাবে । সিন্দুকগুলি এতটাই মজবুত যে সিন্দুক গুলি হাতুড়ি দিয়ে ভাংগা তো দুরের কথা গ্যাস কাটার দিয়ে কাটাও সম্ভব হয়নি।

রাজধানীতে ক্যাসিনো কেলেংকারীর পর উছে আসছে একের পর এক চাঞ্চল্যকর সব তথ্য। বিদেশি নাগরিকদের জরিত থাকার পাশাপাশি দেশ গডফাদারদের যেমন রয়েছে সম্পৃক্ততা, তেমনি শোবিজ অঙ্গনের কারকাদেরও রয়েছে সংশ্লিষ্টতা, তারকাদের ক্যাসিনোতে জড়ানোর খবর চাউর হয়েছে। ক্যাসিনো অভিজানের পাশাপাশি বিপুল পরিমান টাকা, স্বর্ন অলংকার উদ্ধার করা হয়েছে, তবে ক্যাসিনোর অভ্যন্তরের অনেক কিছুতেই এখুনও হাত পরেনি প্রশাসনের।

পুলিশ চারটি ক্যাসিনোতে অভিজান চালিয়ে চারটিতেই সিলগালা করেদিয়েছে। এদের মধ্যে রয়েছে ভিক্টোরিয়া, দিলকুশা, মোহামেডাম ও আরামবাগ ক্লাব।

রহস্যময় সিন্দুক বড় সাইজের সিন্দুক গুলো যা এখুও খোলা হয়নি তার এক একটির ওজন প্রায় ৪০০ কেজি। এই সিন্দুক গুলো প্রতিটিই আগুন প্রতিরোধী। মতিঝিল ক্লাব পাড়া থেকে আরো ছোট বড় ৩২ টি সিন্দুক হাওয়া হয়েগেছে বলে অভিপাওয়া গেছে। রাতের অন্ধকারে এই সিন্দুক গুলো অন্যত্র সরিয়ে ফেলা হয়েছে।